বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গাছ কাটার সময় গলায় রশি পেঁচিয়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ২৩৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ৮:৪৭ অপরাহ্ন

কুমিল্লার নাঙ্গলকোটে গাছ কাটতে গিয়ে গলায় রশি পেঁচিয়ে গিয়ে পারভেজ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের কৈরাশ গ্রামের কুয়েত প্রবাসী গোলাম আজমের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত গাছ কাটা শ্রমিক পারভেজের বাড়ি উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের কাদবা দক্ষিণ পাড়া। তিনি ওই গ্রামের মৃত এয়াকুবের ছেলে। তার পরান নামে দুই বছরের একটি ছেলে রয়েছে। পারভেজ উপজেলার বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের ইয়াছিনের মেয়েকে বিয়ে করেন। গত দুইবছর থেকে পারভেজ শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন।

জানা যায়, পারভেজ শুক্রবার সকাল থেকে কৈরাশ গ্রামের কুয়েত প্রবাসী গোলাম আজমের বাড়িতে চুক্তি ভিত্তিতে গাছ কাটার শ্রমিক হিসেবে গাছ কাটছিলেন। ওই দিন দুপুর আনুমানিক আড়াইটার দিকে পারভেজ গাছের ডাল কেটে রশি দিয়ে ডাল নামাতে গিয়ে অসাবধানতাবশত গাছের ডালের রশি পারভেজের গলায় পেঁচিয়ে ফাঁস লেগে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত পারভেজের লাশ গাছের প্রায় ৩০ ফুট উপরে গাছের মধ্যে ঝুলতে থাকে। পরে লাকসাম থেকে ফায়ার সার্ভিসের একটি দল এসে গাছ থেকে পারভেজের লাশ নামানো হয়।

নাঙ্গলকোট থানার ওসি আ স ম আব্দুন নুর বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে গাছের উপর থেকে নিহতের লাশ নামিয়ে আনেন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!