বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গুনিন ওয়েব সিনেমায় কৃতিকা

নিজস্ব প্রতিবেদক / ৪৫০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২, ৯:৪৭ পূর্বাহ্ন

সিনেমার শুরুতে টান-টান উত্তেজনা, পুরো সিনেমা দেখার আগ্রহ তৈরি করতে অনেক বড় ভূমিকা রাখে। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ওয়েব সিনেমায় সে রকম একটি দৃশ্যে সাবলীল অভিনয় করে সবার প্রশংসা কুড়িয়েছেন মডেল ও অভিনেত্রী সুমাইয়া চৌধুরী কৃতিকা।

গুনিন সিনেমা শুরু হয় আজাদ আবুল কালাম এবং সুমাইয়া চৌধুরী কৃতিকার জিন তাড়ানোর একটি দৃশ্য দিয়ে। সিনেমাটির শুরুতে গুনিন ভূমিকায় আজাদ আবুল কালামকে দেখা যায় এক ষোড়শী মেয়ের শরীর থেকে জিন ধরে বোতলে ভরছেন। আজাদ আবুল কালামের মতো একজন গুণী অভিনেতার সঙ্গে এরকম দৃশ্যে কৃতিকার অভিনয় ছিল চোখে পড়ার মতো। এ দৃশ্যটির মাধ্যমে পরিচালক গুনিন চরিত্রকে একটি ধোঁয়াশার রূপ দিয়েছেন; যার উত্তর দর্শকরা পুরো সিনেমায় খুঁজে বেড়াতে থাকেন।

এ প্রসঙ্গে মডেল ও অভিনেত্রী সুমাইয়া চৌধুরী কৃতিকা বলেন, গুনিনে অভিনয় করতে পেরে আমি আনন্দিত। সিনেমার প্রথম দৃশ্যই আমি এটা ভাবতেই ভালো লাগছে। এটি আমার অভিনীত প্রথম সিনেমা।

কৃতিকা মিডিয়াতে মডেল ইনফ্লুয়েন্সার হিসেবে পরিচিত। বেশ কিছু ব্র্যান্ডের কাজ করে ইতোমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছেন। চলচ্চিত্রে অভিনয় এটাই প্রথম। পরিচালক গিয়াস উদ্দিন সেলিম সুমাইয়ার এ চরিত্রটিকে যথেষ্ট গুরুত্ব দিয়ে পরিবেশন করেছেন। কৃতিকা ওয়েস্টার্ন আউটফিটে সাবলীল, এ রকম একজন মডেলকে এই রূপে সফলভাবে পরিবেশন করা কেবলমাত্র একজন গুণী পরিচালকের পক্ষেই সম্ভব। আর এই চরিত্রে কৃতিকা পরিচালকের আস্থার প্রতি পূর্ণ সম্মান প্রদর্শন করেছেন।

সুমাইয়া চৌধুরী কৃতিকা মডেলিং ও ইনফ্লুয়েন্সিং এবং অভিনয়ের পাশাপাশি সার্টিফাইড পার্সোনাল ট্রেইনার, লাইসেন্সড জুম্বা ইন্সট্রাক্টর এবং হেড অব সেলস হিসেবে একটি মাল্টিন্যাশনাল জিমে কর্মরত। পড়াশোনা করছেন দেশে এবং দেশের বাইরে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!