শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গুরুদাসপুরে ইউপি সদস্যের কর্তৃক কৃষকের বাড়ি-ঘর ভাংচুর

দুর্বারবাংলা২৪.কম: / ৩৪৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৬ অপরাহ্ন
গুরুদাসপুরে ইউপি সদস্যের কর্তৃক কৃষকের বাড়ি-ঘর ভাংচুর

নাটোরের গুরুদাসপুরে এক অসহায় কৃষকের বাড়ি ঘর ভাঙ্গচুর করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য ও তার বড় ভাইয়ের বিরুদ্ধে।

ভুক্তভোগী ওই কৃষকের নাম শাহাদাৎ হোসেন।সে উপজেলার দড়িহাসমারি গ্রামের আফসার হোসেনের ছেলে।

আজ বুধবার (২২ সেপ্টেম্বর)ভোরে উপজেলার মশিন্দা ইউনিয়নের দরিহাসমারি গ্রামে এই ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানাযায়, দড়িহাসমারি গ্রামের আফসার হোসেনের ছেলে শাহাদৎ হোসেনের দলিলকৃত জায়গা দীর্ঘদিন যাবৎ জোড় পুর্বক দখল করে আসছিলো ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রউফ এর বড় ভাই আব্দুল কুদ্দুস ও তার স্বজনরা। গত এক বছর পুর্বে শালিশি বৈঠকে জমি ফিরে পান শাহাদৎ হোসেন। ফিরে পাওয়া জমিতে বৃদ্ধ বাবা মায়ের থাকার জন্য ঘর বাড়ি তৈরি করে দেন তিনি।

পূর্ব শত্রুতার জেরে ২২ সেপ্টেম্বর ভোরে ইউপি সদস্য আব্দুর রউফের নেতৃত্বে আব্দুল কুদ্দুস, হামিদ, রেজা, কপি, লিটন, হাসিনুরসহ প্রায় ২৫ জন লোক ধারালো অস্ত্র নিয়ে তার বাড়ি ঘর ভাঙ্গচুর করে পুকুরের পানিতে ফেলে দেয় এবং কৃষকের বৃদ্ধ বাবাকে পানির মধ্যে ফেলে দিয়ে তার বাড়িতে থাকা লোকজনকে মারধর করে চলে যায়।

কৃষক শাহাদৎ হোসেন জানান, তিনি অসহায় হতদরিদ্র মানুষ। দিনমজুরী করে সংসার পরিচালনা করেন। তার বাবাকে হত্যা চেষ্টা ও বাড়ি ঘর ভাঙচুরের সাথে জড়িত সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান। প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলেও তিনি জানান।

অভিযুক্ত ইউপি সদস্য আব্দুর রউফ জানান তিনি এ বিষয়ে কিছুই জানেন না। তার ভাই আব্দুল কুদ্দুস বলেন তাদের জায়গায় ঘর ছিলো তাই ভেঙ্গে ফেলেছেন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আব্দুল মতিন জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!