শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ঝিনাইদহে পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচনী কার্যালয় ভাংচুর

নিজস্ব প্রতিবেদক / ১৯৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২, ১১:২২ অপরাহ্ন

ঝিনাইদহ জেলা বাস,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে বাবুল-সাঈদ পরিষদের নির্বাচনী কার্যালয় ব্যাপক ভাংচুর করেছে দুর্বৃত্তরা।শুক্রবার (১৮/০৩/২২ ইং) আনুমানিক রাত দুইটার দিকে শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।জানাযায়, শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ২৫ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।মাজহারুল ইসলাম বাবুল,সাইদুল ইসলাম সাঈদ পরিষদ ও ওলিয়ার রহমান খান,আশরাফুজ্জামান খোকন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে।সভাপতি পদপ্রার্থী মাজহারুল ইসলাম বাবুল অভিযোগ করে বলেন,শুক্রবার গভীর রাতে নির্বাচনে প্রতিপক্ষ ওলিয়ার-খোকন পরিষদের সমর্থক ২৫ থেকে ৩০ জন শ্রমিকের একটি দল নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়।সেসময় তারা অফিসে থাকা চেয়ার,টেবিল ভাংচুর ও ব্যানার পোস্টার ছিঁড়ে ফেলে।ঘটনার খবরে শনিবার সকালে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা শুরু হয়।খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাইদুল ইসলাম সাঈদ আভিযোগ করে বলেন,রাতে আমাদের নির্বাচনী কার্যালয়ে ভোটারদের নিয়ে বসেছিলাম।সেসময় প্রতিপক্ষ গ্রুপ ওলিয়ার রহমান খান ও আশরাফুজ্জামান খোকনের দলীয় লোকজন নিয়ে আমাদের নির্বাচনী কার্যালয়ে অতর্কিত হামলা চালায়। সেসময় আমরা দৌড়ে পালিয়ে যাই। পরে তারা আমাদের নির্বাচনী কার্যালয় ব্যাপক ভাংচুর করে।এ ঘটনায় আমরা সুষ্ঠু বিচার দাবি করছি।এ ব্যাপারে প্রতিপক্ষের সভাপতি পদপ্রার্থী ওলিয়ার রহমান খান বলেন,রাত ১০টার দিকে ওরা আমাদের নির্বাচনী কার্যালয় ভাংচুর করে,তারপর এই ঘটনাটি ঘটেছে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মাদ সোহেল রানা বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!