শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ঝিনেদার আঞ্চলিক ভাষা ফাউন্ডেশনের বার্ষিক সভা

নিজস্ব প্রতিবেদক / ২২৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন

“ঝিনেদার আঞ্চলিক ভাষা ফাউন্ডেশন”এর বার্ষিক সাধারণ সভা ও গ্রুপ ক্রিয়েটার আমেরিকা প্রবাসি তরিকুল ইসলাম মিঠুর সম্মানে আয়োজিত এক সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শুক্রবার বিকালে ঝিনাইদহ সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামে আয়োজিত সভার সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সভাপতি সাংবাদিক আসিফ ইকবাল কাজল।অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঝিনুকদহ ভাষা পরিষদের সভাপতি গাউস গোর্কি,সততা ফাউন্ডেশনের সভাপতি জাহিদুল আল ইসলাম,ঝিনাইদহ চেম্বারের নাসিম, আঞ্চলিক ভাষা ফাউন্ডেশনের সাইফুল ইসলাম লিকু, সাইদুল ইসলাম টিটো,মোরশেদুল ইসলাম,মাসুদ রানা, মনোয়ার কায়সার, জাম্মিম সবুজ,আশরাফুল ইসলাম, এনামুল হক, এ্যাডঃ সুভাষ বিশ্বাস মিলন, মনিরা পারভিন, সুরিভ রেজা, নিপা জামান,আরিফা ইয়াসমিন লিম্পা, রবিউল ইসলাম জুয়েল,শরিফ বিশ্বাস ও মেহেদী সুমন প্রমুখ বক্তব্য রাখেন। সম্বর্ধনার জবাবে গ্রুপ ক্রিয়েটর আমেরিকা প্রবাসি তরিকুল ইসলাম মিঠু বলেন, মায়ের ভাষাকে রক্ষার জন্য আমরা রক্ত দিয়েছি। অথচ আজ সমাজের সবর্ত্র মায়ের মুখের ভাষা বিকৃত করা হচ্ছে। তিনি বলেন,গ্রুপের পক্ষ থেকে যে ভালোবাসায় তিনি সিক্ত হয়েছেন তা আজীবন তিনি মনে রাখবেন।ঝিনেদার আঞ্চলিক ভাষা ফাউন্ডেশনের সভাপতি সাংবাদিক আসিফ ইকবাল কাজল বলেন,অনলাইন ভিত্তিক এই গ্রুপ শুধু আঞ্চলিক ভাষা রক্ষার আন্দোলন করে না,বরং এই গ্রুপ মানুষের কল্যানে নিবেদিত রয়েছে।
অনুষ্ঠান শেষে মনোমুগ্ধকর এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।জেলা ও জেলার বাইরে থেকে শত শত মানুষ এই অনুষ্ঠানে যোগদান করে অনুষ্ঠানকে প্রানবন্ত করে তোলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!