শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ঠাকুরগাঁওয়ে ইউপি চেয়ারম্যান সেরেকুলের দায়িত্বভার গ্রহন ও গণসংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক / ১৫৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২, ৬:২৩ অপরাহ্ন

সদর উপজেলার নারগুন ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো: সেরেকুল ইসলাম দায়িত্বভার গ্রহণ করেছেন। গতকাল বুধবার নারগুন ইউনিয়ন পরিষদ চত্বরে এ উপলক্ষে সংবর্ধনার আয়োজন করা হয়। শুরুতেই বিদায়ী চেয়ারম্যান মো: পয়গাম আলী ফুলের তোরা দিয়ে নব নির্বাচিত চেয়ারম্যানকে শুভেচ্ছা জানিয়ে দায়িত্ব হস্তান্তর করেন। এ সময় ইউনিয়নবাসীর পক্ষ থেকে সেরেকুল ইসলামকে গণ সংবর্ধনা প্রদান করা হয়।
নারগুন ইউনিয়নবাসীর আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে নারগুন ইউনিয়ন আ’লীগের সভাপতি সত্যেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, বিশেষ অতিথি কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মো: আরিফুল ইসলাম আরিফ, চেয়ারম্যান সেরেকুল ইসলাম প্রমুখ। পরে ইউনিয়নবাসীর পক্ষ থেকে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত আসনের নারী সদস্যদের ফুলের তোরা ও মালা দিয়ে বরণ করে নেওয়া হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!