বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

তিন জনকে পিটিয়ে আহত করলেন ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক / ২৪২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১০:১৯ অপরাহ্ন
তিন জনকে পিটিয়ে আহত করলেন ইউপি চেয়ারম্যান

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারে এক নারীসহ তিন জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে।

শনিবার (২ অক্টোবর) দুপুরে সাভার পৌর এলাকার থানা বাসষ্ট্যান্ড এলাকায় তিন জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠে ধামরাইর সুয়াপুর ইউনিয়ন পরিষদের বিতর্কিত ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাবের বিরুদ্ধে।

আহতরা হলেন, মহিফুল, আব্দুল মালেক ও সিদ্দিক। এ ঘটনায় আহতদের অভিযোগের ভিত্তিত্বে ওই ইউপি চেয়ারম্যানকে সাভার মডেল থানায় আনা হয়েছে।

পুলিশ জানায়, দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারের থানা বাসষ্ট্যান্ড এলাকায় মহিফুল নামের এক নারী ও আব্দুল মালিক ও সিদ্দিক নামের তিন জনকে প্রকাশ্যে হকষ্টিক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন ধামরাইর সুয়াপুর ইউনিয়ন পরিষদের বিতর্কিত ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব। এসময় স্থানীয়রা সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হকষ্টিকটি জব্দ করে ওই ইউপি চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে সাভার মডেল থানায় আনেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন।

এ বিষয়ে মারধরের বিষয়টি জানতে চাওয়ায় সুয়াপুর ইউনিয়ন পরিষদের বিতর্কিত ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব সাংবাদিকদের সাথে অসদ আচরণ করে বলেন, আমার নামে নিউজ ফিউজ করে আমার কিছুই করতে পারবেন না আমি অনেক ক্ষমতাধর ব্যক্তি।এমপির সাথে টেক্কা দিয়ে আমি এলাকায় টিকে থাকি।

চেয়ারম্যানকে থানায় আনার বিষয়টি নিশিচত করেছেন সাভার মডেল থানার পুলিশ কর্মকর্তা শফিক।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!