বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৭১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩ এপ্রিল, ২০২২, ১২:২৩ অপরাহ্ন

চট্টগ্রামের লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ২০ দিন পর মাহফুজুর রহমান (৪৫) নামে এক যুবক মারা গেছেন। শনিবার রাত ৮টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

নিহত মাহফুজুর রহমান সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সরকারপাড়ার মৃত ফৌজুল কবিরের পুত্র ও ৩ সন্তানের জনক। স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ নুরুচ্ছাফা চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ১৩ মার্চ রাতে লোহাগাড়া থানা রাস্তার মাথা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী মাহফুজুর রহমান গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান।

প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন শনিবার রাতে তিনি মারা যান। রোববার সকালে জানাজার শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার ডিউটি অফিসার এসআই বাবুল জানান, এ দুর্ঘটনার ব্যাপারে তাদের কাছে কোনো তথ্য নেই।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!