শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দেশীয় শ্রমবাজার থেকে ৪৯ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক / ১৬৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

কক্সবাজারের টেকনাফে স্থানীয় শ্রমবাজার দখলের অভিযোগে বিভিন্ন হোটেল-মোটেল, বন্দর ও আশপাশ এলাকায় অভিযান চালিয়ে ৪৯ রোহিঙ্গা শরণার্থীকে আটক করেন টেকনাফ মডেল থানার পুলিশ।

মঙ্গলবার দুপুর থেকে বিকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, রোহিঙ্গারা ক্যাম্প থেকে বের হয় টেকনাফের বিভিন্ন হোটেল-মোটেল, বন্দর ও আশপাশ কাজ করে দেশীয় শ্রমবাজারকে দখলের অভিযোগ পুলিশের কয়েকটি টিম এক সঙ্গে অভিযান চালিয়ে ৪৯ জনকে আটক করেছে। পরবর্তীতে স্ব স্ব শরনার্থী ক্যাম্পে নিকট তাদের হস্তান্তর করা হবে।

তিনি আরও বলেন, স্থানীয় মক্কা হোটেলে রোহিঙ্গা শ্রমিক দিয়ে কাজ করায় ম্যানেজারকেও আটক করা হয়েছে।

স্থানীয় সচেতন মহলের দাবি, রোহিঙ্গা শিবিরের চারপাশ কাটাতার দিয়ে ঘেরা। তারা বের হওয়ার জন্য নিদিষ্ট কয়েকটি গেইট রয়েছে। যে খানে এপিবিএন পুলিশের চেকপোস্ট রয়েছে। তার পরেও তাদের সামনে দিয়ে প্রতিদিন কিভাবে রোহিঙ্গারা কাজের জন্য বের হয় তা তদারকির প্রয়োজন।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!