শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরের আলোচিত ভন্ডপীর শামীম আটক

নিজস্ব প্রতিবেদক / ২৯৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৭ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নে ঢাকঢোল বাজিয়ে উৎসব করে এক কিশোরের লাশ দাফন এবং পবিত্র কালেমা বিকৃত করে সেখানে নিজের নাম যুক্ত করার ঘটনায় আলোচনায় আসা ভণ্ডপীর আব্দুর রহমান ওরফে শামীমের নামে অবশেষে ধর্ম অবমাননা সহ আরো কয়েকটি অভিযোগে থানায় গত বুধবার রাতে মামলা হয়।

ভণ্ডপীর আব্দুর রহমান শামীম তার ভক্তদের দুধ দিয়ে নিজের দুই পা ধুয়ে সেই দুধ পান করতে এবং পায়ে সিজদা করতে বাধ্য করতেন। এসব ঘটনা নিয়ে মাস চারেক আগে পরপর দুটি ভিডিও ক্লিপ ভাইরাল হলে দেশজুড়ে মুসলমানদের মধ্যে ব্যাপক ক্ষোভ সৃষ্টি হয়।

কুষ্টিয়া সদর উপজেলার বড় আইলচারা গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে খালিদ হাসান সিপাই বাদী হয়ে ভণ্ডপীর আব্দুর রহমান শামীমকে একমাত্র আসামি করে মামলাটি দায়ের করেন,গত ১৫ তারিখে। মামলা নম্বর ১৫।

বৃহস্পতিবার রাতে অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের নেতৃত্বে মামলার তদন্ত কর্মকর্তা দৌলতপুর থানার পুৃলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম এর সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে , শামীম এর আস্তানা থেকে শামীমকে গ্রেপ্তার করেছে পুলিশ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!