মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে আওয়ামী রাজনীতিতে চৌধুরী পরিবার অবদান; ষড়যন্ত্রকারীদের রুখে দেওয়ার প্রত্যয়

নিজস্ব প্রতিবেদক / ৩৫৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২, ৬:২৬ অপরাহ্ন

কুুুষ্টিয়া দৌলতপুরের আওয়ামী রাজনীতিতে চৌধুরী পরিবারের অবদান অনস্বীকার্য।
দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের রাজনীতিকে সুসংগঠিত করণে সাবেক সাংসদ আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর যেমন উল্লেখযোগ্য অবদান রয়েছে। ঠিক তেমনি অবদান রয়েছে তার ছোট ভাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরির। টোকেন চৌধুরী একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। আওয়ালীগের দুর্দিনেও তিনি যেভাবে কাজ করে গেছেন, বর্তমানেও আওয়ামী লীগকে সুসংগঠিত করতে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

রেজাউল হক চৌধুরীর আরেক ভাই হোগলবাড়ীয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সেলিম চৌধুরী। যিনি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে পরপর দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এবং তিনি নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করায় স্বর্ণপদক প্রাপ্ত হয়েছেন।
সম্প্রতিক সময় দৌলতপুর উপজেলার হোগলবাড়ীয়া ইউনিয়নের কল্যাণপুরি দরবার শরীফের হত্যা মামলার আসামি পলাতক পীর তাছেরের পক্ষ নিয়ে বিএনপি-জামাতের এজেন্ডা বাস্তবায়নে দৌলতপুর আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে একটি মহল।
সেই ধারাবাহিকতায় হোগলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত স্বর্ণপাদক প্রাপ্ত চেয়ারম্যান সেলিম চৌধুরী, দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের বিপ্লবী সভাপতি বুুুলবুল আহমেদ টোকেন চৌধুরী, জেলা পরিষদের সদস্য আসাদুুজ্জান চৌধুরী লোটন সহ চৌধুরি পরিবারের বিরুদ্ধে নানাবিধ অপপ্রচার চালানো হচ্ছে।

এ বিষয়ে বুলবুুল আহমেদ টোকেন চৌধুরী বলেন, দীর্ঘ দিন ধরে দৌলতপুর উপজেলার সাধারণ জনগণের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ আসছে চৌধুরী পরিবার। শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ও আওয়ামীলীগ সভাপতি ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরোও শক্তিশালী করতে আমি ও আমার পরিবার কাজ করে যাচ্ছে । তিনি আরো বলেন,দৌলতপুরে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে জামাত-বিএনপি’র এজেন্ডা বাস্তবায়ন কারী কিছু কুচক্রী মহল। তাদের মূল উদ্দেশ্য মিথ্যা প্রচারের মাধ্যমে চৌধুরী পরিবারকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করে দৌলতপুরে আওয়ামী লীগের রাজনীতিকে দুর্বল করা ।

এ বিষয়ে দৌলতপুর আওয়ামী যুবলীগের নেতারা বলেন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের হাজারও নেতা কর্মির প্রাণের স্পন্দন চৌধুরী পরিবার। সেই পরিবারকে হেয় প্রতিপন্ন করতে উঠে-পড়ে লেগেছে জামাত-বিএনপি’র এজেন্ডা বাস্তবায়ন কারী একটি কুচক্রি মহল।
তারা আরো বলেন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, যুুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগকে সুসংগঠিত করতে চৌধুরী পরিবার ভূমিকা অনস্বীকার্য। তাই ষড়যন্ত্রকারীদের সতর্ক করে তারা বলেন, কোন ষড়যন্ত্র করেই দৌলতপুর আওয়ামী লীগকে দমানো যাবে না।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!