বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে একাধিক মামলার আসামিকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক / ২৫৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২, ৯:১৯ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে রুহুল সর্দার (৪০) নামে অস্ত্র-ধর্ষণসহ ৫ টি মামলার আসামির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চরসাদিপুর গ্রামের পিএসএস মাধ্যমিক বিদ্যালয়ের পেছনে ৫০০ বিঘার মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রুহুল সরদার চরসাদিপুর গ্রামের মুনতাজ সর্দারের ছেলে এবং স্থানীয় আওয়ামী লীগের কর্মী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলের দিকে চরসাদিপুর গ্রামের পিএসএস মাধ্যমিক বিদ্যালয়ের পেছনে ৫০০ বিঘার মাঠে রুহুলের গলা কাটা মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে বিষয়টি জানাজানি হলে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

রুহুলের মরদেহের পাশে রক্ত ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিরোধের জের ধরেই রুহুলকে হত্যা করা হয়েছে। রুহুল মাদক ও অস্ত্র কারবারিসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ছিলেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম. জাবীদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রুহুলের বিরুদ্ধে ধর্ষণ, অস্ত্রসহ মোট ৫ টি মামলা রয়েছে। কে বা কারা তাকে গলা কেটে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এখনো মামলা হয়নি ও কাউকে আটক করাও যায়নি। মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য আগামীকাল সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!