শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে নবাগত সভাপতির আগমনে হাজার-হাজার মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক / ২৫০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:২০ অপরাহ্ন

হাজারো মানুষের উষ্ণ অভ্যর্থনায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি ফিরলেন নিজ নির্বাচনী এলাকায়, নেতাকর্মীদের নতুন করে শুরু করার আহ্বানও জানিয়েছেন তিনি। বলেছেন শত্রুপক্ষের কুচক্র থেকে সাবধান থাকার কথাও।

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের নব গঠিত কমিটি’র নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানিয়েছেন। বৃস্পতিবার দুপুরে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি এ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্’র নেতৃত্বে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু’র ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানান। এসময় উপস্থিত ছিলেন, নব গঠিত কমিটির সহ-সভাপতি টিপু নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছদিকুজ্জামান খান সুমন ও সরদার আতিয়ার রহমান আতিকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এর অগে রাজধানী থেকে ফেরার পথে সরওয়ার জাহান বাদশাহ্কে বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়ার লালন শাহ্ সেতু সংলগ্ন এলাকায় উষ্ণ সম্বর্ধণা ও ফুল দিয়ে বরণ করেন দলীয় নেতা-কর্মীরা। উপস্থিত হোন কয়েক হাজার নেতাকর্মী। সেখান থেকে মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরে গিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ।

নেতাকর্মীদের উদ্দেশ্যে সমসাময়িক রাজনীতি প্রসঙ্গে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি। তাঁকে অভ্যর্থনা জানাতে ব্যাপক মানুষের উপস্থিতির বিষয় উল্লেখ করে উপস্থিতদের প্রতি কৃতজ্ঞতা জানান এমপি বাদশাহ্।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!