বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে পূর্ব শত্রুতার জের ধরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক / ২৩৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২, ৭:৪৩ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে আব্দুল আজিজ (৭৫) নামে এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার জয়রামপুর বাজারে এ ঘটনা ঘটে। আহত আব্দুল আজিজ উপজেলার হোগোলবাড়িয়া ইউপির ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও জয়রামপুর গ্রামের মৃত বাছের মন্ডলের ছেলে।

এ ঘটনায় মৃত রহিম পরামানিকের ছেলে হোবি পরামানিক ও হোবি প্রামানিকের ছেলে রিঙ্কুকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় মাগরিবের নামাজ শেষে সাবেক ইউপি সদস্য আব্দুল আজিজ জয়রামপুর বাজারের একটি ফার্মেসিতে বসে থাকা কালিন সময় পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার চোরাকারবারি তবিরুল ইসলাম তবির নেতৃত্বে তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে আজিজকে আহত করেন। এ সময় তবির ভাই সিদ্দিক পরপর দুই রাউন্ড গুলি ছোড়েন।

পরবর্তীতে স্থানীয়রা পুলিশের সহযোগিতায় আহত আব্দুল আজিজকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে জয়রামপুর এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

দৌলতপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোস্তফা হাবিব উল্লাহ জানান, এই ঘটনাই একটি মামলা হয়েছে এবং দুইজন আসামিকে আটক আটক করেছে পুলিশ। গুলি হওয়ার বিষয়ে কোনো সত্যতা পেয়েছেন কি না এই প্রশ্নের জবাবে তিনি বলেন, গুলির বিষয়ে আমরা কোন আলামত সংগ্রহ করতে পারি নাই তবে প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!