শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে পানের বরজে আগুন

নিজস্ব প্রতিবেদক / ২০৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়ন এর ৪ নাম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মামুনের পানের বরজে পূর্বশত্রুতার জেরে আগুন দিয়েছে বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে এলাকাবাসী জানান গত শনিবার দিবাগত রাতে আমরা লোকালয় থেকে দেখতে পাই মাঠের ভিতর প্রচন্ড আগুন জ্বলছে। মাঠে এসে দেখি ইউপি সদস্য ও মামুনের পান বরজে আগুন জ্বলছে । এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনলেও প্রায় এক শত পিলি পানের বরজ মুহূর্তেই পুড়ে ছাই হয়ে যায়। আমরা সকলেই কৃষক কমবেশি আমাদের মাঠে সকলেরই আবাদ আছে আমরা চাই এ ঘটনা তদন্ত করে সঠিক বিচার হোক।

এ বিষয়ে ইউপি সদস্য মামুনুর রশিদ জানান, গত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আমাকে বিভিন্ন সময় হুমকি-ধামকি দিয়ে আসতে একটি পক্ষ। নির্বাচন শেষ হলেও তারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে থেমে নেই। যারা আমার আমাকে হুমকি-ধামকি দিয়ে আসছে তারাই আজ আমার পানের বরজে আগুন লাগিয়ে দিয়েছে। আমি এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছি তদন্তপূর্বক সঠিক বিচারের আশা করছি আমি।
এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জাবীদ হাসান জানান, এ বিষয়টি থানায় লিখিত অভিযোগ হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!