শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৬ঃ আটক ২

নিজস্ব প্রতিবেদক / ১৯৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২, ৭:৩৮ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে অন্তত ৬ জন। আহতরা হলেন উপজেলার রামকৃঞ্চপুর ইউনিয়নের চরসোনাতলা গ্রামের মোজারুদ্দিন মন্ডলের ছেলে হাফিজুল মন্ডল (৬৫), সাহাজুল(৪৫), শরিফুল (৪২), পিয়ারুল (৪৮), হাফিজুল মন্ডল এর মেয়ে হাফিজা খাতুন টুম্পা (৩০) ও মৃত মেজেল মন্ডলের ছেলে কিবরিয়া (৪০)।

রোববার (২৭ মার্চ) সকাল ৯ টার সময় চরসোনাতলা এলাকায় জমিজমা সংক্রান্ত বিষয়ের জের ধরে দীর্ঘদিন বিরোধের এক পর্যায়ে শুকার ঘাট ব্রীজের উপর তুফাজডোবা নামক স্থান হতে মহিষের গাড়িতে করে খেসাড়ি নিয়ে বাড়ীতে আসার পথে অপরদিক থেকে প্রতিপক্ষের লোকজন ফাকা মহিষের গাড়ি নিয়ে যাবার সময় দুই গাড়ি সাইড নেওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে হাফিজুল মন্ডলের ফসল বোঝায় গাড়ি পাশের ডোবাতে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এই ঘটনার জের ধরে প্রতিপক্ষের কবির সর্দারের নেতৃত্বে তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হাফিজুল মন্ডলকে খুন করার উদ্দেশ্যে বেধড়ক মারপিট করতে থাকলে। তাকে বাঁচাতে তার লোকজন এগিয়ে আসলে তাদের উপর হামলা চালিয়ে তাদেরও আহত করে। পরে মাঠের লোক জন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে। এর মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

এ ব্যপারে দৌলতপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ জানান, দৌলতপুর থানাতে একটি নিয়মিত মামলা রুজু হয়েছে যার নাম্বার ৫৪। এ ঘটনায় দু’জন কে আটক করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!