শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে বঙ্গবন্ধুকে কটূক্তির প্রতিবাদে টোকেন চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক / ২১৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে বিএনপির মশাল মিছিল থেকে বঙ্গবন্ধুকে কটুক্তি করার প্রতিবাদে উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সোমবার রাত ১০ টায় উপজেলার আল্লারদর্গা বাজারে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জানাযায় পার্শ্ববর্তী ভেড়ামারা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু ও জিয়াউর রহমানকে একই ফ্রেমে নিয়ে ভাস্কর্য নির্মাণ করা হয়। এ ঘটনায় বিভিন্ন পত্রপত্রিকায় লেখালেখি হলে মুক্তিযুদ্ধ মঞ্চের জেলার নেতারা জিয়াউর রহমানের ছবিতে ক্রস চিহ্ন মারার প্রতিবাদে উপজেলার রিফাইতপুর বাজারে স্থানীয় বিএনপি নেতা আবিদ হাসান মন্টির নেতৃত্বে একটি মিছিল হয়। বিএনপি’র ওই মিছিল থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বিভিন্ন রকম কটুক্তিমূলক স্লোগান দিতে দেখা যায়।

এ ঘটনার প্রতিবাদে উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীসহ অঙ্গসংগঠনের কয়েকশো নেতৃবৃন্দ এই বিক্ষোভ মিছিল করে। মিছিল শেষে আল্লারদর্গা বাজারে সংক্ষিপ্ত বক্তব্য দেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ সহ স্থানীয় নেতৃবৃন্দ। বক্তারা তাদের বক্তব্যে বিএনপির নেতাকর্মীদের কঠোরভাবে সাবধান করে দেয়। তারা বলেন এরপর থেকে বিএনপির কোনো রকম মিছিল ও সমাবেশ করলে তা রাজপথেই প্রতিহত করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!