শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে শেখ হাসিনার জন্মদিন উৎযাপনে হাজারো মানুষ

নিজস্ব প্রতিবেদক / ২৫০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ার দৌলতপুরে আলোচনা সভা, দোয়া মাহফিল ও আনন্দ ভোজ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ১০টার দিকে উপজেলার পিএসএস মাধ্যমিক বিদ্যালয়ে এই আয়োজন শুরু হয়।

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি’র সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে এই আয়োজন শুরু হয় মঙ্গলবার বেলা ১০ টা থেকে, চলে বিকেল পর্যন্ত।

১১ টার আগেই শেখ হাসিনার জন্মদিন উৎযাপনে বিদ্যালয় প্রাঙ্গণে উপস্থিত হোন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি টিপু নেওয়াজ, শহিদুল হালশানা, যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, সাংগঠনিক সম্পাদক ছাদিকুজ্জামান খান, মহিলা বিষয়ক সম্পাদক সোনালি খাতুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মায়াবী রোমান্স মোল্লিক ও বিভিন্ন স্তরের নেতৃবৃন্দসহ কয়েক হাজার মানুষ। এছাড়াও উপস্থিত ছিলেন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় এম পি তার বক্তব্যে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন। এবং দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের শক্তিশালী করতে নেতাকর্মীদের সাথে নিয়ে একযোগে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

দোয়া ও মধ্যাহ্নভোজে অংশ নেন অন্তত ৭ হাজার মানুষ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!