বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে হোসেনাবাদ ফুটবল একাডেমির আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ১৬৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন

কুষ্টিয়া দৌলতপুরে মজিব শতবর্ষ ও সুবর্ণজয়ন্তি উপলক্ষে হোসেনাবাদ ফুটবল একাডেমির আয়োজনে জাতীয় মহিলা ফুটবলারদের অংশ গ্রহণে হোসেনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক মোতাসিম বিল্লাহ্’র সভাপতিত্বে, ইউপি সদস্য ময়েন উদ্দিনের সঞ্চলনায়, হোসেনাবাদ ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মোন্নাফ মন্ডলের পরিচালনায়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা পুলিশ সুপার খায়রুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ নারী কল্যান সমিতি পুনাক কুষ্টিয়ার সভা নেত্রী দিলরুবা আলম , দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জাবীদ হাসান, সাবেক ব্যাংক কর্মকর্তা আব্দুল হাসেম মোল্লা।

উক্ত খেলায় অংশ গ্রহণ করেন ঢাকা ফুটবল একাদশ ও রাজশাহী ফুটবল একাদশ।
রাজশাহী ফুটবল একাদশ কে দুই এক গোলে হারিয়া চ্যাম্পিয়ান হন ঢাকা ফুটবল একাদশ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন আমাদের দেশের মেয়েরা শুধু খেলা ধুলাতে নই সকল কিছুতে এগিয়ে গেছে। আজ হোসেনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে যে খেলার আয়োজন করা হয়েছে, আয়োজনে যারা আছেন সকলকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি আর বলেন আমাদের নারীরা যে ক্রীড়া অংগনে এগিয়ে যাচ্ছে তার পিছনে কারন আমাদের প্রধানমন্ত্রী নিজেই স্টেডিয়ামে এসে খেলা দেখেন। খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!