শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুর থানা পুলিশের অভিযানে গাঁজা সহ আটক ১

নিজস্ব প্রতিবেদক / ২৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ৮:৩৭ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুর থানা পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজা সহ মুন্সিগঞ্জ ক্রোফট নগর গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে সালাম কে আটক করেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এক ব্যক্তি বুধবার দুপুরে গাজাঁ নিয়ে আলম সাধু যোগে গোপালপুর হতে ডাংমড়কার দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে এস আই রোকনুজ্জামান সঙ্গীয় অফিসার এ এস আই হুমায়ন কবির, কং কাজল গোপালপুর মাঠের মাঝে অভিযান পরিচালনা করিলে ৪ কেজি গাঁজা সহ তাকে আটক করে। আটকের পরে জানতে পারি সে মুন্সিগঞ্জ ক্রোফট নগর গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে সালাম।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জাবীদ হাসান জানান, একটি আলম সাধু গাড়ি ও ৪ কেজি গাঁজা সহ সালাম নামে একজনকে আটক করা হয়েছে। তার নামে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!