বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নওগাঁয় ট্রাক্টরের চাপায় দুই ভ্যান যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক / ২২২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

নওগাঁর পত্নীতলায় বালুবোঝাই ট্রাক্টরের চাপায় ভ্যানগাড়িতে থাকা নারীসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে সাপাহার-পত্নীতলা সড়কের নকুচা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন বড় মহরন্দী গ্রামের জুয়েল হোসনের স্ত্রী বুলবুলি খাতুন (৪২) ও একই গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৬০)।

স্থানীয়রা জানান, সকালে ভ্যানগাড়িতে করে পত্নীতলার বড় মহরন্দী গ্রাম থেকে মধুইল বাজারে যাচ্ছিলেন তারা। নকুচা এলাকায় আসলে ভ্যানটির একটি যন্ত্রাংশ ভেঙে যাওয়ায় রাস্তায় পড়ে যায়। এ সময় পত্নীতলা দিকে থেকে আসা বালুবোঝাই ট্রাক্টর তাদের চাপা দিয়ে ট্রাক্টটি পাশে উল্টে যায়। ঘটনাস্থলেই বুলবুলি নিহত হন। পরে ফারুককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে তিনি মারা যান।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্র: ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!