শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নছিমন উল্টে প্রাণ গেল গরু ব্যবসায়ীর

নিজস্ব প্রতিবেদক / ১৯৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ৭:৪০ অপরাহ্ন

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুরে শ্যালো মেশিনচালিত নছিমন উল্টে আমিরুল ইসলাম (৫০) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে আলামপুর ইউনিয়নের বালিয়া পাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমিরুল ইসলাম ঝিনাইদহ জেলার বিজয়নগর এলাকার আমজাদ হোসেনের ছেলে।সে আলামপুর গরুর হাটে গরু বেচা-কেনা করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,গরু ব্যবসায়ী আমিরুল
শ্যালোমেশিন চালিত নছিমন যোগে আলামপুর গরু হাটে আসছিলেন। এসময় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুর বালিয়া পাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় এসে পৌঁছালে শ্যালো মেশিনচালিত নছিমনের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে নছিমনটি উল্টে যাত্রী আমিরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান।

কুষ্টিয়া মডেল থানার(ওসি) সাব্বিরুল আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!