বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নবাগত রাষ্ট্রপতির হাতে মোফাজ্জেল হক’র “আ’লীগের আত্মত্যাগী নেতাদের সংগ্রামী জীবন”

নিজস্ব প্রতিনিধি: / ১৮২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০২৩, ১০:১২ অপরাহ্ন

নবাগত রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎকালে কুষ্টিয়ার সন্তান মোফাজ্জেল হক এর লেখা বই শুভেচ্ছা কপি হিসেবে তুলে দেন।

কুষ্টিয়া প্রতিনিধি:
দেশের নব নির্বাচিত ২২ তম রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মোফাজ্জেল হক, তিনি বর্তমানে কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটি সদস্য, ও কুষ্টিয়া জেলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

গত বুধবার দুপুরে গুলশানে অবস্থিত অফিসে
সাক্ষাৎকালে ২২ তম মহামান্য রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পুকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এসময় মোফাজ্জেল হক এর লেখা “আওয়ামী লীগের আত্মত্যাগী নেতাদের সংগ্রামী জীবন” বইটি শুভেচ্ছা স্বরুপ রাষ্ট্রপতির হাতে তুলে দেন। রাষ্ট্রপতির সাথে কুশল বিনিময় শেষে মোফাজ্জেল হক এক প্রশ্নের জবাবে বলেন, দেশের ২২তম নবাগত রাষ্ট্রপতি অত্যন্ত বিনয়ী মানুষ। রাষ্ট্রের মানুষ একজন সত্যিকারের অভিভাবক পেলো। তিনি দক্ষতার সাথে সঠিক ভাবে নির্দেশনা দিবেন বলে মন্তব্য করেন। ২২তম রাষ্ট্রপতি হিসেবে ২৪ এপ্রিল ২০২৩ তারিখ শপথ গ্রহণ করবেন বলে জানা যায়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!