বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নানার বাড়িতে ঈদ করা হলো না সাদিয়ার

নিজস্ব প্রতিবেদক / ১৭৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২, ৮:৩৯ অপরাহ্ন

কুড়িগ্রামের উলিপুরে পানিতে ডুবে সাদিয়া আক্তার (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটি ঈদ উদযাপন করার জন্য মায়ের সঙ্গে চট্টগ্রাম থেকে মারা যাওয়ার ২ ঘণ্টা আগে উলিপুরে নানার বাড়িতে আসে। বৃহস্পতিবার বিকালে উপজেলার পুরির পটল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিশুর মামা আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বোন ও ভাগনি সাদিয়া চট্টগ্রাম থেকে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নের পুরির পটল এলাকায় নানার বাড়িতে ঈদ উদযাপন করার জন্য আসে। এরপর সবাই মিলে ঘরে কাজে ব্যস্ত ছিল। এ সময় সাদিয়া উঠানে খেলা করছিল। কিছু সময় পর বিকালে সাদিয়ার খোঁজ করতে গিয়ে তারা দেখতে পান বাড়ির ভেতরে থাকা ব্যবহৃত পানির গর্তে (টিউবউয়েল এর পানি জমাকৃত জায়গা) সাদিয়া ভেসে রয়েছে। এরপর স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাদিয়া চট্টগ্রামের ক্যাপটেন বাজার দুই নম্বর কলোনির বাসিন্দা হাসান আলীর মেয়ে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মৌনি সেনগুপ্তা জানান, শিশুটিকে হাসাপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!