বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নারায়ণগঞ্জে মা ও মেয়ের জোড়া খুন; আটক এক

নিজস্ব প্রতিবেদক / ১৮৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২, ৮:০৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জ শহরের ডালপট্টি এলাকায় একটি ফ্ল্যাট বাসা থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনায় রক্তমাখা ছুরি সহ যুবককে এলাকাবাসীর সহায়তায় আটক করেছে পুলিশ ধারণা করা হচ্ছে, ওই যুবক দুইজনকে কুপিয়ে জখম করে হত্যা করেছে।

১ মার্চ মঙ্গলবার বিকেল পৌনে ৩টায় ডালপট্টি এলাকায় স্বপন দাসের মালিকানাধীন ৬ তলা ভবনের ষষ্ঠ তলার ফ্ল্যাট থেকে ওই দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন রুমা চক্রবর্তী (৪৬) ও তার মেয়ে ৭ মাসের অন্তঃস্বত্তা ঋতু চক্রবর্তী (২২) পুরো ফ্লোর ছিল রক্তমাখা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহজামান জানান, মা ও মেয়েকে খুন করা হয়েছে,আমরা একজনকে আটক করেছি। নাম এখনই প্রকাশ করা যাচ্ছে না। এ ব্যাপারে তদন্ত চলছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!