শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নিখোঁজ গৃহবধূর লাশ মিলল বাঁশঝাড়ে

নিজস্ব প্রতিবেদক / ১৭৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২, ৭:১৮ অপরাহ্ন

বগুড়ার শিবগঞ্জ থেকে নিখোঁজ গৃহবধূ রাবেয়া খাতুন রওশনের (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার উপজেলার ভুগোইল গ্রামের কালিতলা সেতুর কাছে বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের মা মাজেদা বেগম রোববার কাহালু থানায় বাদী হয়ে অজ্ঞাতদের নামে হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত রাবেয়া খাতুন রওশন বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের ছাতুয়া গ্রামের বাদশা মিয়ার স্ত্রী। বাদশা মিয়া নাটোরে একটি বিস্কুট কারখানায় চাকরি করেন। সেখানে দ্বিতীয় বিয়ে করে বসবাস করেন। রাবেয়ার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। শুক্রবার দুপুরে খাবারের পর তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরদিন শনিবার সন্ধ্যায় তার মরদেহ পার্শ্ববর্তী কাহালু উপজেলার ভুগোইল গ্রামের নগর নদের কালিতলা সেতুর কাছে বাঁশঝাড়ে পাওয়া যায়। পরে কাহালু থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

কাহালুর পাইকড় ইউনিয়নের চেয়ারম্যান মিঠু চৌধুরী জানান, নিহত গৃহবধূর মুখ ওড়না দিয়ে পেঁচানো ছিল। কপালে শেয়াল বা কুকুরের কামড়ের চিহ্ন রয়েছে।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমবার হোসেন জানান, সম্ভবত তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এর আগে তাকে ধর্ষণ করা হয়েছে কি-না তা জানতে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!