বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

পাবনায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক / ২৩৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২, ৯:৩০ অপরাহ্ন

পাবনা শহরের বাইপাস এলাকায় ট্রাকচাপায় রিকশাচালক ও সুজানগরে মোটরসাইকেল দুর্ঘটনায় কাপড় ব্যবসায়ীসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (৪ জানুয়ারি) দুপুরে সদরের সিংঙ্গা বাজার ও সুজানগরের মানিকহাট ইউনিয়নের রাইপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদরের মালিগাছা ইউনিয়নের গাছপাড়া মহল্লার আনছার আলী মোল্লার ছেলে তরিকুল ইসলাম মোল্লা (৪০), ও সুজানগরের নাজিরগঞ্জ ইউনিয়নের আব্দুস সাত্তারের ছেলে ও স্থানীয় কাপড় ব্যবসায়ী মো. রাকিব হোসেন (৩৫)।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো আজ সকালে তরিকুল জীবিকা নির্বাহের জন্য রিকশা নিয়ে বের হন। সিঙ্গা বাজারে যাত্রী নামিয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতিতে আসা একটি ইটের খোয়া বোঝাই ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে সুজানগরের মানিকহাটের রাকিব তার ভাইসহ ৩ জন মোটরসাইকেল যোগে জানাযায় শরিক হওয়ার জন্য সাতবাড়িয়ার দিকে যাচ্ছিলেন। রাইপুর বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ড্রামট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রাকিব ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আরও দুইজন আহত হন। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জুয়েল বলেন, ঘটনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে মাল বোঝাই ট্রাক জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়েছেন। মালিকপক্ষকে ডাকা হয়েছে। নিহত রিকশাচালকের মরদেহ হাসপাপতালে রাখা হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ভুক্তভোগীর পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হয়েছে। নিহত ব্যক্তি স্থানীয় কাপড় ব্যবসায়ী ছিলেন।

সূত্রঃ ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!