বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

পীরগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ১৭৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২, ৬:২৫ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত হয়েছে। “পুষ্টি মেধা দারিদ্র বিমোচন, প্রাণি সম্পদ প্রদর্শনের আয়োজন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় এবং উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে আজ বুধবার সকালে উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের চত্বরে এই প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত হয়।
প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্ধোধনী আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক এমপি ও উপজেলা আ’লীগ সভাপতি ইমদাদুল হক, জেলা প্রাণিসম্পদ প্রশিক্ষন অফিসার ডা. নুরুল ইসলাম,পঞ্চগড় জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্রের উপ-পরিচালক ডা. অমল কুমার রায়, উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার ডা. তানিয়া তাবাসসুম, উপ-সহকারী প্রানিসম্পদ কর্মকর্তা আলহাজ্ব আহসান হাবীব, এলডিডিপি প্রকল্পের সম্প্রসারন অফিসার ডা. পলি সারমিন, খামারীদের পক্ষে রওনক মাহামুদ প্রমুথ।
এ প্রাণিসম্পদ প্রদর্শনীতে ২৫ স্টলে পীরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা খামারিরা তাদের পালিত উন্নতজাতের গাভী, ছাগল, ভেড়া, ঘোড়া, খরগোস, বিড়াল সহ বিভিন্ন প্রজাতীর পশু-পাখি প্রদর্শন করেন।

পীরগঞ্জে লন্ডন প্রবাসী মজিবর রহমানকে সংবর্ধনা
আবু তারেক বাঁধন, নিজস্ব প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আলহাজ্ব মোবারক আলী চ্যারিটেবল ট্রাষ্টের উদ্যেক্তা, প্রতিষ্ঠাতা ও সদস্য লন্ডন প্রবাসী মজিবর রহমান চক্ষু চিকিৎসায় বিশেষ অবদান রাখায় সংবর্ধনা প্রদান করেন।

গতকাল বুধবার স্থানীয় ফান সিটি অ্যামিউজম্যান্ট পার্কে মোবারক আলী চক্ষু হাসপাতালের আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে মোবারক আলী চক্ষু হাসপাতালের সভাপতি ও পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হকের সভাপতিত্বে বক্তব্য দেন লন্ডন প্রবাসী মজিবর রহমান দ, সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব শাহজাহান আলী, উপজেলা বিএনপির সহ-সভাপতি একেএম মঈনুল হোসেন সোহাগ, মোবারক আলী চ্যারিটেবল ট্রাষ্টের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজা, সদস্য মোজাহারুল ইসলাম ও কামরুজ্জামান চৌধুরী, প্রেসক্লাব সাবেক সহ-সভাপতি মোকাদ্দেস হায়াত মিলন প্রমূখ।
উল্লেখ্য লন্ডন প্রবাসী মজিবর রহমান পীরগঞ্জের মোবারক আলী চক্ষু হাসপাতালের উন্নয়নে ১০ লক্ষ টাকা প্রদান করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!