শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

প্রকাশ্যে অস্ত্রের মহড়া, গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক / ১৬২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ৮:৫৪ অপরাহ্ন

কুমিল্লার চকবাজার ও গর্জন‌খোলা এলাকায় আধিপত্য বিস্তার‌কে কেন্দ্র ক‌রে প্রকাশ্য ‌বি‌দেশি অস্ত্রের মহড়ার ঘটনায় মূলহোতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ নগরীর সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রকাণ্ডের হোতা রাজ্জাককে গ্রেফতার করা হয়।

কুমিল্লাস্থ র‌্যাব-১১ সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গত ১৩ মার্চ নগরীর চকবাজার ও গর্জনখোলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজ্জাক গ্রুপ ও রবিন গ্রুপের মাঝে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ সময় তারা প্রকাশ্যে অস্ত্র হাতে মহড়া করে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে র‌্যাব নারায়ণগ‌ঞ্জের সাইন‌বোর্ড এলাকায় অভিযান চালিয়ে মূল‌হোতা রাজ্জাককে ও নগরের গর্জন‌খোলা এলাকায় অভিযান চা‌লি‌য়ে রাজ্জাক গ্রুপের অন্যতম সদস্য হৃদয়, নিজাম উদ্দিন মিঠু ও রবিন গ্রুপের অন্যতম সদস্য সজিব মিয়া, নাজমুল হাসান দীপুকে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

র‌্যা‌বের অভিযানে রাজ্জা‌কের বা‌ড়ির এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ৯টি রামদা এবং স্টিলের তৈরি লাঠি উদ্ধার করে‌ছে র‌্যাব।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশীয় ও বিদেশি অস্ত্রসহ গ্রেফতারকৃতরা ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটি‌য়ে‌ছে। অস্ত্র মহড়ার ঘটনায় তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!