শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ফেসবুক লাইভে এসে মাথায় গুলি করে চিত্রনায়ক রিয়াজের শ্বশুরের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ১৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২, ১১:১৯ অপরাহ্ন

রাজধানীর ধানমণ্ডিতে ফেসবুক লাইভে এসে নিজের মাথায় নিজেই পিস্তল ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন। তার নাম মো. আবু মহসিন খান (৫০)। তিনি চিত্রনায়ক রিয়াজের শ্বশুর বলে জানিয়েছে পুলিশ।

বুধবার রাত ৯টার দিকে ধানমণ্ডি ৭ নম্বর রোডের একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। নিজের মাথায় নিজে গুলি করার আগে মহসিন কালিমা পড়তে শোনা গেছে।

ধানমণ্ডি থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ ওই বাসায় গেছে। লাশ এখনো বাসায় রয়েছে।লাশ উদ্ধার করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ধানমণ্ডি থানার একরাম আলী মিয়া গণমাধ্যমকে বলেন, আবু মহসিন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, তিনি নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে আত্মহত্যা করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে আত্মহত্যার আগে ফেসবুক লাইভে মহসিন জানান, তিনি বাসায় একা থাকেন। তার একমাত্র ছেলে অস্ট্রেলিয়ায় থাকেন।

মহসিন বলেন, আমি যদি বাসায় মরেও পড়ে থাকি- এক সপ্তাহ পরও কেউ জানবে বলে মনে হয় না। এক বন্ধুসহ বিভিন্ন মানুষের কাছে তিনি ৫ কোটি ২০ লাখ টাকা পান বলে জানান।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!