মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বান্দরবানে ১৭ দোকান পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক / ১৭৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন

বান্দরবানে বাঘমারা বাজারে আগুনে পুড়ে ১৭ দোকান পুড়ে ছাই হয়েছে।

সোমবার রাত পৌনে ৩টার দিকে সদর উপজেলা সদর ইউনিয়নের বাঘমারা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

স্থানীয়রা জানান, সদর ইউনিয়নের বাঘমারা বাজারের চায়ের দোকানের চুলার আগুন থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখায় একে একে পুড়ে গেছে বাজারের বিভিন্ন পণ্যের ১৭টি দোকান ও ঘর।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, রাত পৌনে ৩টার দিকে চুলার আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। রোয়াংছড়ি ও বান্দরবান ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে বলা সম্ভব নয়। তদন্তসাপেক্ষে বলা যাবে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!