শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বাবা প্রতিরোধযোদ্ধা সন্দেহে শিশুকে হত্যা করল তালেবান

নিজস্ব প্রতিবেদক / ২৪৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন

আফগানিস্তানের তাখার প্রদেশে এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে তালেবান যোদ্ধাদের বিরুদ্ধে। এ শিশুর বাবা আফগান প্রতিরোধ বাহিনীর সদস্য— এমন সন্দেহের ওপর ভিত্তি করে বর্বর কাণ্ডটি ঘটায় শাসকগোষ্ঠী।

আফগানিস্তানের গণমাধ্যম পাঞ্জশির অবজারভারের বরাত দিয়ে এ তথ্য জানায় ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

পাঞ্জশির অবজারভার একটি স্বাধীন গণমাধ্যম, যা পাঞ্জশির এবং আফগান পরিস্থিতি নিয়ে সংবাদ প্রকাশ করে।

এক টুইটে পাঞ্জশির অবজারভার জানায়, বাবা প্রতিরোধযোদ্ধাদের সঙ্গে রয়েছে— এমন সন্দেহে তাখার প্রদেশে একটি শিশুকে হত্যা করেছে তালেবান।

যদিও তালেবান ক্ষমতা দখলের পর নিজেদের বদলে ফেলার কথা জানায় বিশ্ববাসীর কাছে। যেন দ্রুত তারা স্বীকৃতি আদায় করে নিতে পারে। কিন্তু এখনও কোনো দেশ তালেবানকে স্বীকৃতি দেওয়ার ঝুঁকি নিতে রাজি হয়নি।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!