শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বিএনপির নেতারা এখন দিশেহারা : হানিফ

নিজস্ব প্রতিবেদক / ১৮৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ৮:৪৫ অপরাহ্ন

দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ব্যর্থ হয়ে সরকার শুধু অস্ত্রের জোরে ক্ষমতায় টিকে আছে বিএনপি নেতাদের এমন বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন,দ্রব্যমূল্য নিয়ে সরকার যথেষ্ট উদ্বিগ্ন আছে এবং সরকার যথেষ্ট পদক্ষেপ নিয়েছে। বিএনপির নেতারা এখন দিশেহারা হয়ে গেছে। মানসিক ভাবে এরা অনেকেই এখন ভরসাম্য হারিয়ে ফেলছে বলে মনে হয়। তাদের কথাবার্তা অসংলগ্নটা দেখলে এটা বোঝা যায়। বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকা অবস্থায় তাদের যে সীমাহীন ব্যর্থতা ছিল রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে এবং বিএনপি নেতাদের যে সীমাহীন দূর্ণীতি ছিল। সেই দূর্ণীতি অপকর্মের কারনে আজ তারা জনবিছিন্ন হয়ে গেছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে সরকার মনিটরিং টিম দিয়ে মার্কেট সুপারভাইস করে কাজ করছে। ইতিমধ্যেই যারা অসাধু চিন্তা-চেতনা নিয়ে মজুদ করার চেষ্টা করেছিল। এ রকম বেশকিছু ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া ভোজ্য তেলসহ অনেক পন্য সামগ্রী আটকও করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে বাজার আস্তে আস্তে কিছুটা নিয়ন্ত্রনের মধ্যে চলে আসছে। আমাদের বিশ্বাস বর্তমানে যে অস্থিতিশীল অবস্থা বাজারে দেখা যাচ্ছে এটা থাকবে না, খুবদ্রুতই তা নিরসন হয়ে যাবে।

হানিফ আরও বলেন,বিরোধীদলে থাকা অবস্থায়ও তাদের যে সন্ত্রাসী-নাশকতা মূলক কর্মকান্ড করার কারণে তারা মানুষ থেকে এখন জনবিছিন্ন। এই বিছিন্নতার কারনে তাদের কোন ইসু নিয়ে কোন আন্দোলনে তারা সফলতা লাভ করছে না। এখন বিএনপি নেতাদের মধ্যে একটা হতাশা ভর করছে। এই হতাশা থেকে তারা অসংলগ্ন কথাবার্তা বলছে। এসব নিয়ে জনগন খুব একটা তাদের কথাবার্তার গুরুত্বও দিচ্ছে না,জনগণ তাদের কথাবার্তা আমলেও নিচ্ছে না।

শুক্রবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় কুষ্টিয়া ৪-আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জজ, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!