বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বিএনপির ভাইস চেয়ারম্যান মান্নানের মস্তিষ্কে অস্ত্রোপচার করা লাগবে

নিজস্ব প্রতিবেদক / ১৯৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২, ১১:২০ পূর্বাহ্ন

বিএনপির ভাইস চেয়ারম্যান ও গাজীপুর সিটি করপোরেশনের প্রতিষ্ঠাতা মেয়র অধ্যাপক এমএ মান্নান গুরুতর অসুস্থ। তিনি এখন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

মান্নানের মস্তিষ্কে অস্ত্রোপচার করা লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। মস্তিষ্কে পানি জমে থাকায় মস্তিষ্ক কোনো রকম কাজ করছে না। বিষয়টি নিশ্চিত করেছেন মান্নানের ছেলে মনজুরুল করিম রনি।

গত ১৫ জানুয়ারি থেকে এভারকেয়ারে ভর্তি সাবেক মেয়র মান্নান। চিকিৎসকের বরাত দিয়ে মান্নানের ছেলে মনজুরুল করিম রনি জানান, ডায়াবেটিস বৃদ্ধির কারণে অস্ত্রোপচার করাতে দেরি হচ্ছে, ডায়াবেটিস নিয়ন্ত্রণে এলে দ্রুত অস্ত্রোপচার করা হবে।

মান্নানের সুস্থতা চেয়ে দোয়া চেয়েছে তার পরিবার।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক মান্নান দীর্ঘদিন ধরে অসুস্থ। ডায়াবেটিস বৃদ্ধির কারণে মস্তিষ্কে অস্ত্রোপচার করতে দেরি হচ্ছে। ডায়াবেটিস নিয়ন্ত্রণে এলে অপারেশন করা হবে। আপনারা সবাই উনার জন্য দোয়া করবেন।
এ ছাড়া বিএনপির আরও দুই নেতা অসুস্থ। চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য সাবেক সচিব ইসমাঈল জবি উল্লাহ, উপদেষ্টা কাউন্সিলের সদস্য খন্দকার মোক্তাদির আহমেদ ও বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের স্ত্রী লুৎফন নাহার কান্তা কোভিড-১৯ পজিটিভ। চিকিৎসকের পরামর্শে বাসায় চিকিৎসা নিচ্ছেন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!