মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কঠোর হাতে দমন করতে হবে

নিজস্ব প্রতিবেদক / ১৮৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২, ১২:০১ অপরাহ্ন

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, গত নির্বাচনের সময় বিএনপিকে তাদের ধানের শীষের ক্যাম্পেইন করতে আমরা দেখেছি, কিন্তু গত তিন বছর ধরে তাদের আর দেখা যায়নি। এখন তারা উঁকিঝুঁকি দিয়ে এলাকায় আসার চেষ্টা করছে। বিএনপি জনপদে এসে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের কঠোর হাতে দমন করতে হবে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের লিচুবাগানে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ADVERTISEMENT

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, দলে মাদকাসক্তদের কোনো ঠাঁই হবে না। যারা ইয়াবা ব্যবসার সঙ্গে যুক্ত, যারা জায়গা দখলের সঙ্গে যুক্ত, চাঁদাবাজির সঙ্গে যুক্ত আমাদের দলে তাদের কোনো ঠাঁই হবে না। দলের নাম ব্যবহার করে কেউ যেন অপকর্ম করতে না পারে, সেই ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। নতুন কমিটিতেও তাদের জায়গা দেওয়া যাবে না। যেই নেতৃত্বের কোনো বদনাম কিংবা দুর্নাম নেই, তাদেরই দলে জায়গা দিতে হবে।

ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের প্রাণ হচ্ছে তৃণমূলের নেতাকর্মীরা, তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগকে সব প্রতিকূলতার মধ্যেও টিকিয়ে রেখেছে। আওয়ামী লীগের ইতিহাস লড়াই সংগ্রামের ইতিহাস, বাঙালির সব অর্জনের পেছনে জড়িয়ে রয়েছে আওয়ামী লীগের নাম। আওয়ামী লীগের নেতৃত্বে আমরা স্বাধীনতা সংগ্রাম করেছি, বঙ্গবন্ধুর হাত ধরে আমরা স্বাধীনতা ছিনিয়ে এনেছি। বাংলাদেশ সৃষ্টির পর বঙ্গবন্ধু যখন যুদ্ধবিদ্ধস্ত বাংলাদেশকে পুনর্গঠিত করে দেশকে যখন সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তখন বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল। তাকে হত্যার পর বাংলাদেশকে দীর্ঘ ২১ বছর পিছিয়ে দেওয়া হয়েছিল।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগের নেতাদের অনুরোধ জানাব, আপনারা মানুষের ঘরে ঘরে যান, শেখ হাসিনা দেশের যে পরিবর্তনগুলো করেছেন, সেই পরিবর্তনের কথাগুলো জনগণকে জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হারুন সওদাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জালাল আহমদের সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল মোনাফ সিকদার। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য দেন উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, ধর্ম বিষয়ক সম্পাদক পৌর মেয়র মো. শাহজাহান সিকদার, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আলী শাহ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক চেয়ারম্যান ইদ্রিছ আজগর, সদস্য আকতার হোসেন খান, উত্তর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম প্রমুখ।

সূত্রঃ ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!