বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ভেজাল কীটনাশক ও সার জব্দ: ইউপি সদস্যসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক / ২৫০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

সুনামগঞ্জের তাহিরপুরে ভেজাল কীটনাশক ও বিপুল পরিমাণ ভর্তুকির সার জব্দের পর ইউনিয়ন পরিষদ সদস্যসহ ছয় জনের নামে পুলিশ স্বপ্রণোদিত হয়ে মামলা করেছেন।

মামলার আসামিরা হচ্ছেন- সুনামগঞ্জের তাহিরপুরের বাদাঘাট ইউনিয়নের নাগরপুর গ্রামের বাসিন্দা মৃত রওশন আলীর ছেলে ২নং ওয়ার্ডের ইউপি সদস্য রহিছ উদ্দিন, তার ছেলে বিসিআইসির ডিলার হাফিজুর রহমান, অপর ছেলে ডিলার আতাউর রহমান, পার্শ্ববর্তী দক্ষিণ বড়দল ইউনিয়নের বিন্নারবন্দ গ্রামের আব্দুল গফুরের ছেলে রফিকুল ইসলাম, কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের খলাপাড়া গ্রামের মৃত মন্তাজ মিয়া ছেলে শওকত আলী মাঝি, তার ছেলে ইকবাল হোসেন।

শনিবার তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার যুগান্তরকে জানান, থানার এসআই মো. আবু বকর সিদ্দিক বাদী হয়ে শুক্রবার মামলাটি করেছেন।

মামলার আসামি শওকত আলী মাঝি, তার ছেলে ইকবাল, রফিকুল ইসলামকে শুক্রবার আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এসআই মো. নাজমুল হক যুগান্তরকে বলেন, মামলায় ইউপি সদস্য রহিছ উদ্দিন, তার ছেলে হাফিজুর রহমান ও অপর ছেলে আতাউর রহমান পলাতক রয়েছেন।

প্রসঙ্গত, গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুরের বালিজুরীর রক্তি নদীতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে ভেজাল কীটনাশক ও ভর্তুকির সারের চালানসহ একটি ট্রলার জব্দ করে থানা পুলিশ।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!