বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ভোট কেন্দ্রে ম্যাজিস্ট্রেট চেয়ে প্রশাসকের কাছে আবেদন

নিজস্ব প্রতিবেদক / ২০২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২, ৯:২৮ অপরাহ্ন

সুষ্ঠু ও প্রভাবমুক্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য প্রতি ভোট কেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ চেয়ে আবেদন করেছে নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান, মহিলা সংরক্ষিত ও সাধারণ সদস্যসহ ১৭ জন প্রার্থী। বুধবার বিকালে নীলফামারী জেলা প্রশাসক বরাবর লিখিত আবেদন করেছেন তারা।

জানা গেছে, নীলফামারী পৌরসভার সঙ্গে সীমানা জটিলতায় ইটাখোলা ইউনিয়ন পরিষদ নির্বাচন আটকে থাকার পর নির্বাচন কমিশন সপ্তম ধাপে দীর্ঘ ১২ বছর পর আগামী ৭ ফেব্রুয়ারি ভোট গ্রহণের তফসিল ঘোষণা করে। একটি কুচক্রীমহল ভোট বন্ধের পাঁয়তারাসহ হুমকি প্রদান করছে। এ অবস্থায় প্রতিটি ভোট কেন্দ্র প্রভাবমুক্ত রাখতে লিখিতভাবে জেলা প্রশাসক বরাবর নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের আবেদন করেছেন।

আবেদনকারী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হেদায়েত আলী শাহ্ ফকির (আনারস), শ্রী শুজিত কুমার চৌধুরী (ঘোড়া), আবু সাঈদ (গোলাপফুল), মহিলা সংরক্ষিত প্রার্থী রাশিদা বেগম। সাধারণ সদস্য প্রার্থী আনোয়ার হোসেন শাহ্ ফকির, জাকির হোসেন প্রামাণিক, আশরাফুল ইসলাম, আলমগীর হোসেন, নূরুল ইসলাম, ছদ্দিফ আলী, রেজাউল করিম, খালেক, মশিউর রহমান স্বাধীন, নাছের আলী, আফজাল হোসেন, আনোয়ার হোসেন, মাহাবুব আলম নান্টু ও আবু সাঈদ।

ইটাখোলা ইউনিয়নে ৯টি ওয়ার্ডে মোট ২২ হাজার ৩৭২ জন ভোটার আগামী ৭ ফেব্রুয়ারি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ২৭ জন ও সাধারণ সদস্য পদে ৫২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!