শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ভ্যান উল্টে প্রাণ গেল দুই বন্ধুর

নিজস্ব প্রতিবেদক / ১৭১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন

মাদারীপুরের কালকিনিতে কুকুরের সাথে ধাক্কা লেগে ভ্যান উল্টে খাদে পড়ে রমজান হোসেন (১১) ও মো. রিফাত (১২) নামে দুই বন্ধু একই সঙ্গে নিহত হয়েছে। বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুই বন্ধু মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র। রমজান হোসেন উপজেলার চরদৌলতখান এলাকার জামাল হোসেনের ছেলে ও মো. রিফাত উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীপুর গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার পরে একটি ভ্যানযোগে বাড়ি থেকে একই সঙ্গে ঘুরতে বের হয় রমজান হোসেন, মো. রিফাত ও ইব্রাহীমসহ তিন বন্ধু। এসময় ইব্রাহীম নিজে ভ্যান চালক হিসেবে ছিল। ইব্রাহীম ভ্যান চালিয়ে ভবানীপুর প্রধান সড়কে পৌছলে তাদের সামনে দিয়ে দুইটি কুকুর হঠাৎ করে দৌড় দিয়ে ভ্যানের সামনে এসে ধাক্কা লাগে। এতে করে ওই চলন্ত ভ্যানটি উল্টে খাদে পড়ে গিয়ে তিন বন্ধুই গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রমজান ও রিফাতকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, নিহত দুইজনের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!