বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ভ্যান চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৪ মার্চ, ২০২২, ১১:০৭ অপরাহ্ন

চুরির উদ্দেশ্যে ভ্যানের চার্জার লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পর্শে আমিনুর রহমান মৃধা নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার খোকসা উপজেলার বিলজানি গ্রামে। রোববার দিনগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দারা জানান, নিহত যুবকের নাম আমিনুর রহমান মৃধা (৩৫)। তার বাড়ি খোকসা উপজেলার গোপগ্রামে। বিলজানি গ্রামের ডাব ব্যবসায়ী মিলন মিয়ার ব্যাটারি চালিত ভ্যান চুরি করতে আসে সে। প্রতিদিনের মতো রাতে ভ্যানটি বিদ্যুতের সাহায্যে চার্জ দেয়া হচ্ছিল। আমিনুর হাত দিয়ে চার্জের তার ছাড়াতে গিয়ে বিদ্যুৎতাড়িত হয়ে সেখানে পড়ে ছিলো। পরে স্থানীয়রা টের পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খোকসা থানার (ওসি) সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের হাত বিদ্যুতায়িত হওয়ায় নীলাভ হয়ে গেছে। তার মরদেহ উপজেলা হাসপাতাল থেকে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!