বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মমেকের করোনা ইউনিটে আরও চারজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৬৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

একজন করোনায় ও তিনজন উপসর্গ নিয়ে ইউনিটটিতে চিকিৎসাধীন ছিলেন। তারা সবাই ময়মনসিংহ জেলার বাসিন্দা।

এদিকে, হাসপাতালে পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন টেস্টে এক দিনে আরও ২২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে মমেক হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত করোনা ইউনিটে করোনায় পজিটিভ হয়ে ময়মনসিংহ সদরের ফজিলা খাতুন (৮৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এছাড়াও একই সময় করোনার উপসর্গ নিয়ে ময়মনসিংহ সদরের আবুল হাশিম (৪০), আলম (৪৫) ও তারাকান্দা উপজেলার আবুল হোসেন (৮৫) মারা যান।

তিনি আরও জানান, ইউনিটটিতে নতুন করে ২৩ জন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে মমেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮৯ জনে। এরমধ্যে করোনা পজিটিভ রোগী ৪৬ জন। এছাড়াও বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন সাতজন। অন্যদিকে ২৪ ঘণ্টায় ১৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সূত্রঃ ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!