শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মাস্ক পরায় দম্পতিকে রেস্টুরেন্ট থেকে বের করে দিলেন মালিক!

নিজস্ব প্রতিবেদক / ২৬৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

চার মাস বয়সী অসুস্থ শিশু সন্তানের রোগ প্রতিরোধ ক্ষমতা কম থাকায় মাস্ক পরেই রেস্টুরেন্টে গিয়েছিলেন এক দম্পতি। কিন্তু ওই দম্পতিকে মাস্ক পরতে দেখে ক্ষেপে গেলেন রেস্টুরেন্টের মালিক। মাস্ক পরা কাউকে রেস্টুরেন্টে দেখতে চান না যুক্তি দিয়ে ওই দম্পতিকে রেস্টুরেন্টে বের করে দিলেন তিনি।

বুধবার একটি আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের টেক্সাসের হ্যাং টাইম বার অ্যান্ড গ্রিল রেস্টুরেন্টে নাটালি ওয়েস্টার ও তার স্বামী খেতে যান। বাসায় থাকা অসুস্থ শিশু সন্তানের কথা চিন্তা করে সদ্য বাবা-মা হওয়া এই দম্পতি মাস্ক পরেই রেস্টুরেন্টে যাওয়ার সিদ্ধান্ত নেন।

এ সময় রেস্টুরেন্টের এক কর্মী নাটালির কাছে এসে তাদের মাস্ক খোলার অনুরোধ জানান। মাস্ক না খোলায় তাদের চলে যেতে বলা হয়। রেস্টুরেন্টের মালিকও ১০ সেপ্টেম্বরের ওই ঘটনা নিশ্চিত করেছেন।

রেস্টুরেন্টের মালিক টম স্থানীয় এক টেলিভিশন চ্যানেলকে জানান, রক্ত, ঘাম আর চোখের পানি এক করে আমি এই ব্যবসা দাঁড় করিয়েছি। আমি চাই না কেউ মাস্ক পরে এখানে আসুন।

তিনি বলেন, কেউ পোশাকের নীতিমালা না মানলে তাদের সঙ্গে লেনদেন না করার সম্পূর্ণ অধিকার তার আছে। তাদের রেস্টুরেন্টে আসা সবাইকে দরজার কাছ থেকেই মাস্ক খুলে ভেতরে প্রবেশের ব্যাপারে বলা হয়।

রেস্টুরেন্টের মালিক আরও বলেন, আমার মনে হয়েছে যুক্তরাষ্ট্রের বর্তমান পরিস্থিতিতে মাস্ক পরাটাই হাস্যকর বিষয়। তাই সেই রাতে তারা যখন মাস্ক পরে ভেতরে প্রবেশ করলেন, আমি তাদের মাস্ক খুলতে বলি। কিন্তু তারা বিষয়টি না মানায় তাদের রেস্টুরেন্ট ছেড়ে চলে যেতে বলা হয়।

তবে ওই দম্পতি যে অসুস্থ সন্তানের সুরক্ষার জন্য মাস্ক পরে এসেছিলেন, তা জানতেন না বলে দাবি করেছেন রেস্টুরেন্ট মালিক।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!