বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মুজিবনগর উপজেলা আ.লীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক / ১৭২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২, ১০:৫২ অপরাহ্ন

২৭ ফেব্রুয়ারী মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলাধীন বাগোয়ান ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের আওয়ামীলীগের গঠিত কমিটিকে প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস।

গতকাল বৃহস্পতিবার দুপুরে কেদারগঞ্জ বাজারে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে
লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি। লিখিত বক্তব্যে তিনি বলেন, একই দিনে একটি অডিটরিয়ামে বসে বাগোয়ান ওয়ার্ডের ৯ টি ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা দিয়ে কিভাবে কমিটি গঠন করা হয় যা আমাদের বোধগম্য নয়। এটি সম্পূর্ন গঠনতন্ত্রবিরোধী কাজ, লজ্জাজনক। কোন সম্মেলন ছাড়ায় এ কমিটি কিভাবে গঠন করা হলো তা প্রশ্ন থেকেই যায়। এ কমিটির বিষয়ে কিছুই জানা নেই বলে দাবি করেন মুজিবনগর উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এমনটিই দাবি করেন এই আওয়ামী লীগের নেতা। এছাড়াও তিনি অভিযোগ করেন, কিছু দিন আগে সারা বাংলাদেশে এ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হলো। সেই নির্বাচন এ যারা নৌকার বিপক্ষে ভোট করেছে তাদের সাংগঠনিক পদ থেকে অটো বহিস্কার করা হয়েছে। বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন মজিবুর রহমান (মধু) বিশ্বাস ও সাধারন সম্পাদক ছিলেন নজরুল ইসলাম দুই জনই বাগোয়ান ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিপক্ষে আনারস প্রতীকে প্রকাশ্যে ভোট করেন। তাহলে তারা কি ভাবে বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সকল ওয়ার্ড কমিটি গঠন করতে পারে? এবং সেই মঞ্চে নৌকার বিপক্ষে বিজয়ী চেয়ারম্যান ও ছিলো। আপনারা এটাও দেখেছেন যে, ব্যানারটি প্রধান অতিথি হিসেবে নাম লেখা আছে জেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি অদৃশ্য কারণে সেখানে উপস্থিত ছিলেন না।

তিনি আরো বলেন, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের কোন বিরোধ নেই। আর কেউ বিরোধ করতে চাইলে তা কখনই মেনে নিবে না মুজিবনগর উপজেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দ। আপনারা এটাও জানেন যে, চার ইউনিয়ন এর মধ্যে তিন ইউনিয়নের সভাপতি দলীয় মনোনয়ন পান কিন্তু শুধু মাত্র বাগোয়ান ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক দলীয় মনোনয়ন পান। বাগোয়ান ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক দলীয় প্রার্থীর বিপক্ষে ভোট করেন। আর তিন ইউনিয়ন দারিয়াপুর মোনাখালী, মহাজনপুর দলীয় প্রার্থীর পক্ষে সাধারণ সম্পাদক দলীয় প্রার্থীকে সমর্থন করে। কিন্তু বাগোয়ান ইউনিয়নের বিপরিত ঘটনা ঘটে।

এ সময় মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন, বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক কুতুব উদ্দিন মল্লিক সহ বাগোয়ান ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক এবং বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!