বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মুন্সীগঞ্জে জমিতে আলু পাহারা দেওয়ার সময় ছুরিকাঘাতে নিহত ১

নিজস্ব প্রতিবেদক / ১৫১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

মুন্সীগঞ্জের সদরের আধারা ইউনিয়নের সুমারঢালীকান্দি গ্রামে জমিতে আলু পাহারা দেওয়ার সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মিজান হোসেন (৩০) নামে একজন নিহত হয়েছেন। এতে আবদুর রহমান নামে অপর একজন আহত হয়েছেন।

সোমবার রাতে এ ঘটনা ঘটে।

মিজান স্থানীয় আলী আকবরের ছেলে। পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে পরিবারের ধারণা।

সদর থানার ওসি আবুবকর সিদ্দিক জানায়, রাত ৩টার দিকে কে বা কারা জমিতে আলু পাহারা দেওয়ার সময় মিজান হোসেনকে ছুরির আঘাতে হত্যা করে রেখে যায়।

স্থানীয়রা জানান, রাতে সুমারঢালীকান্দি গ্রামে জমি থেকে উত্তোলনকৃত আলু পাহারা দিচ্ছিলেন মিজান ও আব্দুর রহমান। রাত ২টার দিকে সেখানে প্রতিপক্ষ মিজিকান্দি গ্রামের শুভ মিজিসহ চার-পাঁচজন অতর্কিতে হামলা চালিয়ে মিজানকে কুপিয়ে জখম ও আব্দুর রহমানকে পিটিয়ে আহত করে। এ সময় দৌড়ে আব্দুর রহমান প্রাণে বাঁচলেও ঘটনাস্থলে মৃত্যু হয় মিজানের।

নিহতের খালাতো বোন রেহানা বেগম জানান, ‘সম্প্রতি আলুগাছ পরিচর্যা নিয়ে মিজানের সঙ্গে শুভ মিজির কথা কাটাকাটি হয়। এ থেকে তাদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।’

মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রাজীব খান বলেন, পূর্ব শত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার জানিয়েছে। নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। আহত যুবককে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!