শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মেহেরপুরে কষ্টি পাথর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ১৪৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২, ১২:৫৮ অপরাহ্ন

মেহেরপুর সরকারি কলেজের প্রশাসনিক ভবনের সামনে মাটিতে চাষ দেওয়ার সময় একটি মূল্যবান কষ্টিপাথর উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে সময় কষ্টিপাথরটি উদ্ধার করা হয়।

মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিউল আলম সরদার জানান, কলেজ প্রাঙ্গনে সৌন্দর্য বৃদ্ধি করার লক্ষ্যে প্রশাসনিক ভবনের সামনে ফাঁকা জায়গাটি পরিষ্কার করনের জন্য নির্দেশনা দেয়া হয়। সে মোতাবেক দুপুরের দিকে ট্রাক্টর দিয়ে জমিটি চাষ দেওয়ার সময় হঠাৎ করেই পাথর জাতীয় একটি বস্তু উদ্ধার করা হয়। পরে সেটিকে স্থানীয় একটি জুয়েলারির দোকানে গিয়ে পরীক্ষা করে পাথরটি কষ্টিপাথর হিসাবে চিহ্নিত করা হয়।

উদ্ধার হওয়া কষ্টিপাথর টির ওজন হয়েছে ৬ কেজি ১৩৫ গ্রাম। এদিকে মেহেরপুর সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে কষ্টিপাথর উদ্ধারের ঘটনা প্রচার হওয়ার পর থেকেই সেটি দেখার জন্য অনেকেই ভিড় জমান। পরে খবর পেয়ে মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান সেখানে উপস্থিত হন।

সরকারি নিয়ম অনুযায়ী উদ্ধারকৃত কষ্টিপাথরটি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা খানের কাছে হস্তান্তর করা হয়। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক কষ্টিপাথর টি কোথায় জমা দেয়া হবে সে ব্যাপারে নির্দেশনা দেয়া হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!