মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

যমুনায় নৌকাডুবিতে নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৭০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনায় নৌকাডুবিতে এক নারীর মৃত্যু হয়েছে

মঙ্গলবার বিকালে উপজেলার উমারপুর খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নমেছা উমারপুর ইউনিয়নের বাউসা এলাকার মৃত শাহজাহান আলীর স্ত্রী।

জানা যায়, নিহত নমেছা বেগম উমারপুর চরে মাটিকাটা শ্রমিকের কাজ করেন। মঙ্গলবার কাজ শেষে ধুপুলিয়া ঘাট থেকে মাছ ধরার ছোট নৌকায় কয়েকজন যাত্রীর সঙ্গে উমারপুর চরে নিজ বাড়ির উদ্দেশে রওনা হয়।

তবে বাউসা এলাকার পাশে এসে হঠাৎ করে নৌকা তলিয়ে যায়। এসময় নৌকার অন্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও নমেছা বেগম নদীতে ডুবে যায়। পরে স্থানীরা তার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে চৌহালী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মজনু মিয়া জানান, নিহতের পরিবারকে জেলা প্রশাসনের মাধ্যমে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!