বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

যশোরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক / ২১৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৬ মার্চ, ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন

যশোরে রুম্মান (৩১) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দলীয় প্রতিপক্ষ। এ ঘটনায় আরিফ হোসেন শাকিল (৩০) নামে আরেক যুবলীগ কর্মী আহত হয়েছেন।

শুক্রবার রাত ১১টার দিকে শহরের পুরাতন কসবা কাঁঠালতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রুম্মন শহরের টালিখোলা মাদ্রাসা এলাকার লিয়াকত পাটোয়ারীর ছেলে। আহত শাকিল একই এলাকার বাবু ড্রাইভারের ছেলে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই গ্রুপের লোকজনের সঙ্গে রুম্মান ও তার পক্ষের লোকজনের বিরোধ ছিল। পূর্ব শত্রুতার জের ধরে আরিফ, আহাদুলসহ ৮-১০ জন শুক্রবার রাত ১১টার দিকে রুম্মানকে কুপিয়ে হত্যা করে। আহত শাকিলকে যশোর ২৫০ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জরুরি বিভাগের ডাক্তার দেলোয়ার হোসেন জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই রুম্মানের মৃত্যু হয়েছে। শাকিলের অবস্থা আশংকাজনক। তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম সাংবাদিকদের জানান, দলীয় প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন রুম্মান। জড়িতদের আটকে পুলিশের একাধিক টিম কাজ করছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!