শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

যানবাহনের চাপ বাড়লেও যানজট নেই

নিজস্ব প্রতিবেদক / ১৭৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২, ৮:৩৭ অপরাহ্ন

ঈদযাত্রাকে কেন্দ্র করে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের চাপ আরও বেড়েছে। তবে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত কোথাও যানজট হয়নি। বৃহস্পতিবার অফিস শেষে ঈদের ছুটি শুরু হয়েছে। সন্ধ্যার পর যানবাহনের চাপ আরও বাড়তে পারে বলে মনে করছেন হাইওয়ে পুলিশ ও পরিবহণ সংশ্লিষ্টরা।

বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজা সূত্রে জানা যায়, মঙ্গলবার থেকে বুধবার রাত ১২টা পর্যন্ত বঙ্গবন্ধু সেতু হয়ে ২৫ হাজার ৪৫০টি যানবাহন পারাপার হয়েছে। এর মধ্যে উত্তরবঙ্গ থেকে ঢাকার দিকে ১২ হাজার ৮৯৭টি যানবাহন প্রবেশ করে। ঢাকা থেকে উত্তরবঙ্গের দিকে গেছে ১২ হাজার ৫৫৩টি যানবাহন। এর আগে ২৪ ঘণ্টায় যানবাহন পারাপার হয়েছিল ২৩ হাজার ৬১১টি। স্বাভাবিক অবস্থায় এ সেতু দিয়ে প্রতিদিন ১২ থেকে ১৩ হাজার যানবাহন পারাপার হয়।

বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাসের আশেকপুর, ঘারিন্দা, কান্দিলা, রাবনা কালিহাতী উপজেলার পৌলি ও এলেঙ্গাসহ বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তের সংযোগ সড়কের বিভিন্ন এলাকা ঘুরে যানবাহনের কিছুটা ধীরগতি থাকলেও কোথাও যানজট দেখা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি শফিকুল ইসলাম বলেন, সকাল থেকে যানবাহনের চাপ বাড়লেও যান চলাচল স্বাভাবিক রয়েছে। মহাসড়কের কোথাও কোনো যানবাহনের জটলা নেই। বৃহস্পতিবার রাত থেকে যানবাহনের চাপ আরও বাড়তে বলে তিনি জানান।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!