বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

রক্তদানের অপেক্ষায় মিরপুরের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক / ৩০৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২, ১০:০৯ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে ছাত্র-ছাত্রীদের স্বেচ্ছাসেবী সংগঠন রক্তদানের অপেক্ষায় মিরপুর’র তৃতীয় তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। আলোচনাসভা-দোয়া মাহাফিলের মধ্য দিয়ে দিনটি উদযাপন করে সংগঠনটি।


বৃহস্পতিবার সকালে উপজেলার সুলতানপুর সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার হলরুমে দিবসটি উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে রক্তদানের অপেক্ষায় মিরপুর স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মেহেদী হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলী জোয়ার্দার।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আলী জোয়ার্দার বলেন,বঙ্গবন্ধু চেয়েছিলেন এদেশের মানুষ ত্যাগের মাধ্যমেই সোনার বাংলাদেশ গড়ে তুলবে।রক্তদাতারা রক্তদানের মাধ্যমে সেই কাজটিই করে যাচ্ছে। এমন বহু ত্যাগের মাধ্যমেই সোনার বাংলা গড়ে তোলা সম্ভব। উপস্থিত রক্তদাতাদের কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে তিনি আরও বলেন, রক্তদান নিয়ে মানসিক,শারীরিক ভয়, আতঙ্কসহ সামাজিক যে বাধা ছিল তা দূর করে দেশের রক্তের চাহিদা পূরণে স্বেচ্ছা রক্তদাতারা অগ্রণী ভূমিকা পালন করছেন। ভালো কাজের ফল সবসময়ই ভালো হয়। মানুষের রক্তের চাহিদা এখনো অনেক। এই ঘাটতি পূরণে নতুন রক্তদাতা তৈরিতে স্বেচ্ছা রক্তদাতাদের কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জুবাইয়া ফারজানা জেরিন, মিরপুর প্রেসক্লাবের সভাপতি কাঞ্চন কুমার হালদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের সিনিয়র ষ্টোর ইনচার্জ আরিফুল ইসলাম প্রমুখসহ রক্তদানের অপেক্ষায় মিরপুরের অন্যান্যরা সদস্যরা উপস্থিত ছিলেন। এসময় একের অধিক ৮জন স্বেচ্ছায় রক্তদাতাকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন রক্তদানের অপেক্ষায় মিরপুরের সাধারণ সম্পাদক সুমন আহমেদ বিজয়।

মূলত মানুষকে নিরাপদ রক্তদান ও অসহায় শিশু কিশোরদের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে ২০১৯ সালের ১০ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে রক্তদানের অপেক্ষায় মিরপুর এই সংগঠনটি।

মেজবা উদ্দিন পলাশ
কুষ্টিয়া।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!