শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

রাজধানীতে ‘গরিবের ডাক্তার’ বুলবুল ছুরিকাঘাতে নিহত

নিজস্ব প্রতিবেদক / ২১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন

রাজধানীর শেওড়াপাড়া এলাকায় ছুরিকাঘাতে আহমেদ মাহি বুলবুল (৪০) নামে এক দন্তচিকিৎসক নিহত হয়েছেন। তিনি ‘গরিবের ডাক্তার’ হিসেবে রোগীদের কাছে পরিচিত।

শেওড়াপাড়ার মেট্রোরেল স্টেশন এলাকায় রোববার ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

মিরপুর থানার ওসি মোস্তাফিজ বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন।

তিনি টেলিফোনে বলেন, ধারণা করা হচ্ছে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বুলবুল নিহত হয়েছেন। নোয়াখালী যাওয়ার উদ্দেশে ভোরে শেওড়াপাড়ার বাসা থেকে বের হয়েছিলেন বুলবুল। তিনি তার সহকারীকে ফোন দিয়েছিলেন, তবে তিনি এসেছিলেন কিনা, সেটি এখনও জানতে পারিনি।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, বুলবুল আহমেদের ঊরুসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। তার কাছে ১২ হাজার টাকা ও মোবাইল ছিল; তবে ঘাতক কিছুই নেয়নি।

বুলবুলকে উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। তবে তার আগেই রক্তক্ষরণে বুলবুল মারা যান।

এ ঘটনায় এখনও মামলা হয়নি বলে জানিয়েছেন ওসি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মগবাজারে রঙপুর ডেন্টাল নামে বুলবুলের একটি চেম্বার ছিল। সেখানে বহু গরিব রোগী স্বল্প খরচে চিকিৎসা পেয়ে আসছিলেন।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!