মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

রাজবাড়ীতে বাড়ছে কোভিড রোগী, একদিন আক্রান্ত ৪২

নিজস্ব প্রতিবেদক / ১৮৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২, ৬:৪৮ অপরাহ্ন

রাজবাড়ীতে আবারো বাড়তে শুরু করেছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় জেলার পাঁচটি উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৪২ জন।

রোববার বিকালে বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, শনি ও রোববার মোট ১২২ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ৪২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

আক্রান্তের মধ্যে সদর উপজেলায় সর্বোচ্চ ২৪ জন। বালিয়াকান্দিতে কেউ শনাক্ত হয়নি। এছাড়া পাংশায় ৯ জন, গোয়ালন্দে ৭ ও কালুখালীতে দুজন আক্রান্ত হয়েছেন।

এ পর্যন্ত জেলায় কোভিড রোগীর সংখ্যা ১০ হাজার ৬৭৭ জন। এর মধ্যে সদর উপজেলায় ৫ হাজার ৩১৫ জন, পাংশাতে দুই হাজার ৬২৭, কালুখালীতে ৭৯৩, বালিয়াকান্দিতে ৭৯৭ এবং গোয়ালন্দ উপজেলায় এক হাজার ১৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১০ হাজার ৫০২ জন। এর মধ্যে সদর উপজেলায় পাঁচ হাজার ২০৮ জন, পাংশায় দুই হাজার ৫৯৩, কালুখালীতে ৭৮৬, বালিয়াকান্দিতে ৭৯১ এবং গোয়ালন্দে এক হাজার ১২৪ জন সুস্থ হয়েছেন।

করোনায় জেলায় এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭২ জন। এর মধ্যে সদর উপজেলায় ৪১ জন, পাংশায় ২০, কালুখালীতে পাঁচ, বালিয়াকান্দিতে তিন এবং গোয়ালন্দে তিনজন মারা গেছেন।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!